Articles, Products

ভালো হ্যান্ড ব্লেন্ডার কেনার আগে এই বিষয়গুলি পরখ করেন নিন

Photo of author

By Rakhi Dey

Updated

JOIN WHATSAPP CHANNEL
Amazon Affiliate Disclaimer! Some links on this page are Amazon affiliate links which means that, as an Amazon Associate, I earn from qualifying purchases. I greatly appreciate your support!

Please Share With Your Friends

রান্নাঘরে হ্যান্ড ব্লেন্ডার একটি খুবই প্রয়োজনীয় জিনিস। তাই আসুন দেখে নেই কিছু ভাল হ্যান্ড ব্লেন্ডার যেগুলি আমাজন এ সুলভে পাওয়া যাচ্ছে।

Amazon এ সবচেয়ে ভালো Hand Blender গুলো দেখে নিন| Best Hand Blenders on Amazon.in

একটি হ্যান্ড ব্লেন্ডার নির্বাচন করার সময়, বিবেচনা করার জন্য বেশ কয়েকটি কারণ রয়েছে:

শক্তি: একটি শক্তিশালী মোটর সহ একটি হ্যান্ড ব্লেন্ডার সন্ধান করুন যাতে এটি হিমায়িত ফল বা সবজির মতো শক্ত উপাদানগুলিকে মিশ্রিত করতে পারে। কমপক্ষে 200-300 ওয়াট সহ হ্যান্ড ব্লেন্ডার বেশিরভাগ কাজের জন্য আদর্শ।

গতি সেটিংস: মিশ্রন প্রক্রিয়ার উপর আপনাকে আরও নিয়ন্ত্রণ দিতে একাধিক গতি সেটিংস সহ একটি হ্যান্ড ব্লেন্ডার চয়ন করুন৷ কিছু হ্যান্ড ব্লেন্ডার শুধুমাত্র একটি গতির সাথে আসে, অন্যরা 15টি ভিন্ন গতির অফার করে।

সংযুক্তি: রান্নাঘরে এটিকে আরও বহুমুখী করতে একটি হ্যান্ড ব্লেন্ডার সন্ধান করুন যা বিভিন্ন ধরণের সংযুক্তির সাথে আসে, যেমন একটি হুইস্ক বা চপার। কিছু হ্যান্ড ব্লেন্ডার এমনকি ব্লেন্ডিং বিকার বা স্টোরেজ কন্টেইনার দিয়ে আসে।

কর্ডের দৈর্ঘ্য: হ্যান্ড ব্লেন্ডারে কর্ডের দৈর্ঘ্য বিবেচনা করুন। একটি লম্বা কর্ড আপনাকে রান্নাঘরে আরও নমনীয়তা দিতে পারে, যখন একটি ছোট কর্ড আপনার চলাচলকে সীমিত করতে পারে।

এরগোনোমিক্স: এমন একটি হ্যান্ড ব্লেন্ডার বেছে নিন যা আপনার হাতে আরামদায়ক এবং কৌশলে সহজে বোধ হয়। একটি আরামদায়ক খপ্পর এবং একটি হালকা নকশা সঙ্গে একটি খুঁজুন.

পরিষ্কার করা: ডিশওয়াশার নিরাপদ বা পরিষ্কার করা সহজ এমন একটি হ্যান্ড ব্লেন্ডার খুঁজে বের করুন। কিছু হ্যান্ড ব্লেন্ডার এমন কি একটি পরিষ্কার করার ব্রাশ দিয়ে আসে যাতে নাগালের হার্ড-টু-এ অঞ্চলগুলি পরিষ্কার করতে সহায়তা করে।

সামগ্রিকভাবে, একটি হ্যান্ড ব্লেন্ডার চয়ন করুন যা আপনার প্রয়োজন এবং বাজেটের সাথে খাপ খায়। আপনার নির্বাচন করার সময় শক্তি, গতি সেটিংস, সংযুক্তি, কর্ডের দৈর্ঘ্য, ergonomics, এবং পরিষ্কার বিবেচনা করুন। একটি ভাল হ্যান্ড ব্লেন্ডার রান্নাঘরে একটি বহুমুখী এবং সুবিধাজনক হাতিয়ার হতে পারে।

হ্যান্ড ব্লেন্ডার কি?

Amazon এ সবচেয়ে ভালো Hand Blender গুলো দেখে নিন| Best Hand Blenders on Amazon.in

হ্যান্ড ব্লেন্ডার, এটি একটি নিমজ্জন ব্লেন্ডার বা স্টিক ব্লেন্ডার নামেও পরিচিত, এটি একটি রান্নাঘরের যন্ত্র যা সরাসরি পাত্র, বাটি বা পাত্রে উপাদানগুলিকে মিশ্রণ, পিউরি এবং ইমালসিফাই করার জন্য ব্যবহৃত হয়। এটি একটি দীর্ঘ, সরু খাদ সহ একটি মোটর চালিত হ্যান্ডেল নিয়ে গঠিত যার শেষে একটি ব্লেড থাকে।


Please Share With Your Friends

Tags:

You might also like these recipes

মন্তব্য করুন